রেজি নংঃ ডিএ ১৩৬৩ | শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১০:৫৭ পূর্বাহ্ন


সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কৈজুরী বাজার থেকে ফয়ার প্রাইজের ১০ টাকা কেজির আরো ১১৬ বস্তা চাল উদ্ধার করেছে উপজেলা প্রশাসন। এ ঘটনায় ডিলার আলাউদ্দিনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। গত কয়েকদিন আগেও একই ডিলারের প্রতিবেশির বাড়িতে রাখা ৩৫৭ কেজি চাল উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় ৪ সদস্যের একটি তদন্ত কমিটিও গঠন করা হয়েছে। বর্তমানে ওই ডিলার জেলহাজতে রয়েছেন। শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ শামসুজ্জোহা এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি এ প্রতিবেদককে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকেলে ওই বাজারে ডিলার আলাউদ্দিনের গুদামে অভিযান চালিয়ে ১০ টাকা কেজি মূল্যের আরো ১১৬ বস্তা চাল উদ্ধার করা হয়। এ ঘটনায় ডিলার আলাউদ্দিনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

এ ঘটনায় ওই দিন রাতেই স্থানীয় ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলামকে প্রধান করে ৪ সদস্যে বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন, উপজেলা ফুড ইন্সপেক্টর রওশন আলী, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মাহাতাব হোসেন ও কৈজুরি ইউনিয়নের সচিব মহব্বত হোসেন। নতুন ডিলার নিয়োগ হওয়ার পর তার মাধ্যমে উদ্ধার করা এ চাল কার্ডধারী সুবিধা ভোগীদের কাছে নির্ধারিত মূল্যে বিক্রি করা হবে বলে তিনি উল্লেখ করেন।

Share on Facebook Share on Twitter

আরও পড়ুন

photo of me

প্রকাশক ও সম্পাদক: এ্যাডঃ শেলী সুলতানা
ভারপ্রাপ্ত সম্পাদক: বিএম ফরহাদ হোসেন

প্রকাশক কার্যালয়: ৫৭১, পুর্ব কাজীপাড়া,
মিরপুর, ঢাকা -১২১৬

বার্তা কক্ষ: +৮৮ ০২৯০৩০৬৭৫

ইমেইল : editor@modhusanda24.com
বার্তাকক্ষ : modhusanda.bd@gmail.com

© 2019 All Rights modhusanda24.com

Design & Developed By:

Top